1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

তজুমদ্দিনে প্রবাসীর স্ত্রীকে মারপিট। হাসপাতালে ভর্তি।

তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা।।
  • আপডেট সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৬৪ বার পঠিত
 ভোলার তজুমদ্দিনে ওমান প্রবাসীর স্ত্রীকে ছোট দেবর কর্তৃক মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত ওই নারীকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানা গেছে শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আলতাবুর রহমানের ওমান প্রবাসী ছেলে তছলীমের স্ত্রী মাসুমা বেগম (৩৫) শশুরের জমিনে ধান ও মরিচ রোদে দেয়। তার ছোট দেবর আবুল কালাম মাকসুদ মরিচগুলো ফেলে দেয়। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মাকসুদ ও তার স্ত্রী পপি বেগম মিলে বড় ভাবী মাসুমাকে চুলের মুঠি ধরে এলোপাতাড়ি কিল ঘুষি ও লাথি মেরে আহত করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করেন।
এবিষয়ে জানতে অভিযুক্ত মাকসুদের বাড়ীতে গেলে সাংবাদিক এসেছে শুনে সে স্ত্রী পপিকে নিয়ে সরে পড়ে। মাকসুদের পিতা আলতাবুর রহমান (৬৫) ঘটনার সত্যতা স্বীকার বলেন বিষয়টি আমরা পারিবারিক ভাবে মিট করার চেস্টা করছি। ওসি এসএম জিয়াউল হক জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা