1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ফকিরহাটে কুরবানির হাট পরিদর্শনে বিসিবি’র পরিচালক শেখ সোহেল উদ্দীন

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৩২০ বার পঠিত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কমিটির প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দীন ফকিরহাটে কোরবানির পশুরহাট পরিদর্শন করেছেন। তিনি মঙ্গলবার (২৭ জুন) দুপুরে বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর আলহাজ্ব আম্বিয়া-ইসহাক কলেজিয়েট গার্লস স্কুল মাঠের অস্থায়ী কোরবানির পশুরহাট পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তাঁকে বাজার ব্যবস্থাপনা কমিটি ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ হতে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন বাজার ব্যবস্থাপনা কমিটি আহবায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এসএম গোলাম রব্বানী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ আহম্মদ আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসপিয়ার হোসেন মোড়ল, আ’লীগ নেতা শেখ মোশারেফ হোসেন, মো. হুমায়ুন কবির, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. সেলিম শেখ ও ছাত্রলীগ নেতা মো. আব্দুল্লাহ খান।

পরিদর্শনকালে তিনি কোরবানী দেওয়ার জন্য বৃহৎ আকারের দুইটি গরু ক্রয় করেন। এছাড়াও একই দিন দুপুর ১টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ কোরবানির পশুরহাট পরিদর্শন করে বজ্য ও হাট ব্যাবস্থাপনা দেখে সন্তোষ প্রকাশ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা