1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ফকিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধে উঠান বৈঠকে ইউএনও

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৮৭ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের ফকিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধ ও সুরক্ষায় কিশোরী ও তাদের অভিভাবকদের নিয়ে উঠান বৈঠক করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মারুফা বেগম নেলী। উপজেলার ডহরমৌভোগ গ্রামে এনজিও ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচীর আয়োজনে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে অল্প বয়সে নারীদের বাল্য বিবাহ দেওয়ার কুফল, নারী শিক্ষার প্রয়োজনীয়তা ও গৃহ সহিংসতার শিকার নারীদের আইনি সুরক্ষার বিষয়ে আলোচনা করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলধা মৌভোগ ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ মুক্তি, ইউপি সদস্য সুশংকর তরফদার, সন্ধ্যা মন্ডল, ডহর মৌভোগ সরকারি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ, ব্র্যাকের জেলা প্রতিনিধি ইদ্রিস আলম, ডেপুটি ম্যানেজার মো. ইসমাইল হোসেন ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা