1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ

ফকিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধে উঠান বৈঠকে ইউএনও

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৯৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের ফকিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধ ও সুরক্ষায় কিশোরী ও তাদের অভিভাবকদের নিয়ে উঠান বৈঠক করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মারুফা বেগম নেলী। উপজেলার ডহরমৌভোগ গ্রামে এনজিও ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচীর আয়োজনে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে অল্প বয়সে নারীদের বাল্য বিবাহ দেওয়ার কুফল, নারী শিক্ষার প্রয়োজনীয়তা ও গৃহ সহিংসতার শিকার নারীদের আইনি সুরক্ষার বিষয়ে আলোচনা করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলধা মৌভোগ ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ মুক্তি, ইউপি সদস্য সুশংকর তরফদার, সন্ধ্যা মন্ডল, ডহর মৌভোগ সরকারি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ, ব্র্যাকের জেলা প্রতিনিধি ইদ্রিস আলম, ডেপুটি ম্যানেজার মো. ইসমাইল হোসেন ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা