1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন

বন্দর ধামগড়ে ভূমিদস্যু দালাল ইলিয়াসের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৯৬ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের নয়ামাটি এলাকার মৃত দেলোয়ারের ছেলে ভূমিদস্যু ইলিয়াসের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ।
তথ্য  সূত্রে জানা যায় নয়ামাটির মৃত দেলোয়ার হোসেনের ছেলে ইলিয়াস তার সাঙ্গ পাঙ্গু নিয়ে মালামত সাউদবাড়ী এলাকার এস ১৩২৫/১৩২৬ আর এস ৭১৬/৬৫৭ নং দাগের মোট ৬৫ শতাংশ জমি মোটা অংকের টাকা দিয়ে একটি প্রভাবশালী হিন্দু সম্প্রদায়ের নামে নামজারী বা খারিজ করে। যা বর্তমানে জমির মূল মালিক সাউদবাড়ীর বসবাসরত লোকজনের দখল সম্পত্তি বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে জোর করে দখলে যাওয়ার প্রায়তারা করছে।
ভুক্তভোগী গোলেনুর সাউদ, আলীনুর সাউথ, নুর ইসলাম সাউথ বলেন ভূমিদস্যু ইলিয়াস কিছু অসাধু লোকজন সাথে নিয়ে এলাকার নিরীহ মানুষকে হয়রানি করে নিঃস্ব করে দেয়। ভুক্তভোগী আলীনুর আরো বলেন সেনেরবাড়ী,মালামত, চৌড়ারবাড়ী, বুনিয়াদি চান মার্কেট  এলাকার অধিকাংশ মানুষ তার অত্যাচারে অতিষ্ঠ তবুও তার সাঙ্গ পাঙ্গুর ভয়ে তার বিরুদ্ধে অভিযোগ করতে ভয়পায়।
নূর ইসলাম সাউথ বলেন ভূমিদস্যু ইলিয়াসের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আইন প্রশাসনের কাছে আবেদন তারা তদন্ত করে ভূমি দস্যু ইলিয়াসের বিরুদ্ধে উপযুক্ত শাস্তি প্রদান করুক।
এবিষয়ে জানতে ইলিয়াসকে মুঠো ফোনে একাধিক বার কল দিলেও পাওয়া যায়নি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা