1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

বন্দর ধামগড়ে ভূমিদস্যু দালাল ইলিয়াসের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১০১ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের নয়ামাটি এলাকার মৃত দেলোয়ারের ছেলে ভূমিদস্যু ইলিয়াসের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ।
তথ্য  সূত্রে জানা যায় নয়ামাটির মৃত দেলোয়ার হোসেনের ছেলে ইলিয়াস তার সাঙ্গ পাঙ্গু নিয়ে মালামত সাউদবাড়ী এলাকার এস ১৩২৫/১৩২৬ আর এস ৭১৬/৬৫৭ নং দাগের মোট ৬৫ শতাংশ জমি মোটা অংকের টাকা দিয়ে একটি প্রভাবশালী হিন্দু সম্প্রদায়ের নামে নামজারী বা খারিজ করে। যা বর্তমানে জমির মূল মালিক সাউদবাড়ীর বসবাসরত লোকজনের দখল সম্পত্তি বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে জোর করে দখলে যাওয়ার প্রায়তারা করছে।
ভুক্তভোগী গোলেনুর সাউদ, আলীনুর সাউথ, নুর ইসলাম সাউথ বলেন ভূমিদস্যু ইলিয়াস কিছু অসাধু লোকজন সাথে নিয়ে এলাকার নিরীহ মানুষকে হয়রানি করে নিঃস্ব করে দেয়। ভুক্তভোগী আলীনুর আরো বলেন সেনেরবাড়ী,মালামত, চৌড়ারবাড়ী, বুনিয়াদি চান মার্কেট  এলাকার অধিকাংশ মানুষ তার অত্যাচারে অতিষ্ঠ তবুও তার সাঙ্গ পাঙ্গুর ভয়ে তার বিরুদ্ধে অভিযোগ করতে ভয়পায়।
নূর ইসলাম সাউথ বলেন ভূমিদস্যু ইলিয়াসের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আইন প্রশাসনের কাছে আবেদন তারা তদন্ত করে ভূমি দস্যু ইলিয়াসের বিরুদ্ধে উপযুক্ত শাস্তি প্রদান করুক।
এবিষয়ে জানতে ইলিয়াসকে মুঠো ফোনে একাধিক বার কল দিলেও পাওয়া যায়নি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা