1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে মামলাকৃত জমিতে জজকোর্টের নিষেধাজ্ঞা থাকা অবস্থায় জোরপূর্বক স্থাপনা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১৪১ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
সিদ্ধিরগঞ্জ নাসিক ৮নং ওয়ার্ড দক্ষিণ এনায়েতনগর গোদনাইল মৌজার সি,এস ও এস,এ দাগ নং ১৬৮৮ এবং  আর, এস  নং ৩২৩৪ দাগে মোট ৪১ শতাংশ জায়গায় জেলা জজ কোর্ট নারায়ণগঞ্জ ১ম আদালত আগামী তারিখ পর্যন্ত নিষেধাজ্ঞা জারি করা অবস্থায় জোরপূর্বক স্থাপনা ।
উল্লেখ সি,এস পর্চায় আব্দুল মুন্সীর কাছ থেকে মৃত শ্রী পচু সরদার সি,এস ও এস,এ দাগে ১৬৮৮ এর মোট ৪১ শতাংশ জমি  ক্রয়ে মালিক হয়।
পরে আলী হোসেন নামক ব্যক্তি ১৬০২ দাগের জায়গা ক্রয় করলে খালি অবস্থায় ১৬৮৮ দাগের ৪১ শতাংশ জমি  নিজের নামে ভুয়া জালিয়াতি দলিল করে নেয়, যেখানে আব্দুল মুন্সি বা তার কোনো ওয়ারিশ গনের সাক্ষ্য বা লিখিত প্রমাণ নেই।
খোঁজ নিয়ে জানা গিয়েছে আলী হোসেন ১৬৮৮ দাগের মোট ৪১ শতাংশ জমি থেকে সফর আলী ও জামল উদ্দিনের কাছে ১১ শতাংশ জমি ভুয়া জালিয়াতি দলিল দেখিয়ে বিক্রি করে।
এদিকে মৃত  শ্রী পচু সরদার এর বংশধর কামাল হোসেন বাদী হয়ে  বিবাদী আলী হোসেন, সফর আলী ও জামাল উদ্দিনের বিরুদ্ধে বিজ্ঞ জেলা জজ ১ম আদালত নারায়ণগঞ্জে মামলা দায়ের করেন মামলা নং ২৯৫/২০১৬ পরবর্তীতে ছানি মিস মোকদ্দমা মামলায় রুজু করা হয়েছে মামলা নং ৯৯/২০২৩।
এই মামলায় নারায়ণগঞ্জ জেলা জজ ১ম আদালত গোদনাইল মৌজা খতিয়ান নং সি,এস-৪৭৭,এস,এ-৮৯৪- আর,এস-১৫০ যাহার পরিমাণ ৪১ শতাংশ জায়গায় বাদী ও বিবাদী আগামী ধার্য তারিখ পর্যন্ত কোনো প্রকার নির্মান কাজ,নকশা পরিবর্তন বা ক্রয় বিক্রয় করিতে পারিবে’না বলে নিষেধাজ্ঞা জারি করেছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা