1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ বাজেটে উচ্চ ঋণ গ্রাস করছে স্থায়িত্বশীলতার সুযোগ মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং

ভোলার উত্তর জয়নগরে ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে দেশিয় মুরগি পালনে বিভিন্ন উপকরন বিতরন

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৫৬ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ
ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর এলাকায় দেশি মুরগি পালনে ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে নানা উপ করন বিতরন করা হয়েছে। এসইপি প্রকল্পের আওতায় প্রায় ৩৮জন উদ্যোক্তাদের মধ্যে এ গুলো বিতরন করা হয়। বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রামীন জন উন্নয়ন সংস্থার পরিচালক (কর্মসুচি) হুমায়ুন কবীর।
পল্লী-কর্ম সহায়ক ফাউন্ডেশনের এসইপি প্রকল্পের আওতায় গ্রামীন জন উন্নয়ন সংস্থা এ উপকরন গুলো বিতরন করেন।
বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এসইপি প্রকল্প ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান, কারিগরি কর্মকর্তা ডাঃ মো. মাহমুদুল হাসান, শাখা ইনচার্জ মোঃ আবদুল্লাহ সহ প্রকল্পের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
উদ্যেক্তাদের প্রশিক্ষনের পাশাপাশি বিনামুল্যে ৩৮ জন ক্ষুদ্র উদ্যোক্তার মধ্যে জৈব নিরাপত্তা সরঞ্জাম, মুরগির ঠোঁট কাটার জন্য ডিবেকার মিশিন ও অটো ভ্যাকসিন গান, বø্যাক সোলজার ফ্লাই এর খামার স্থাপনের জন্য প্রয়োজনীয় সরঞ্জাম( নেট, ফ্লাই এর ডিম, গামলা, ড্রাম, নিপল ড্রিংকার এর জন্য প্রয়োজনিয় সরঞ্জাম বিতরণ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা