1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন

হোসনে আরা নাহার ভোলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ২৩০ বার পঠিত

স্টাফ রিপোর্টার, ভোলাঃ
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে ভোলা জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোসাঃহোসনে আরা বেগম (নাহার)। সোমবার (২২ মে) জেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের গঠিত বাছাই কমিটি তাঁর শিক্ষাগত যোগ্যতা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয়ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, সৃজনশীল প্রশ্নপত্র তৈরীর দক্ষতা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা ও সততা, শৃংখলাবোধ, পেশাগত গবেষণামূলক সৃজনশীল প্রকাশনাসহ নানাবিধ বিষয় বিবেচনা করে তাঁকে জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করেন।

জানা যায়, হোসনে আরা নাহার যোগদানের পর থেকেই তিনি অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয়ে শ্রেণির কার্যক্রম পরিচালনা করে আসছেন। কাজের স্বীকৃতিস্বরুপ তিনি ইতোপূর্বে দুই বার আইসিটি ট্রেনিং এর থাইল্যান্ড এবং ২০১৬ ও ২০১৯,২০২৩ সালে তিনবার উপজেলা ও জেলা পর্যায়েও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হন ।এ ছাড়াও তিনি বিদ্যালয়ে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত থেকে শিক্ষার্থীদের কাজে সহযোগিত করে আসছেন।

এ বিষয়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হোসনে আরা নাহার বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে উপজেলা ও জেলা পর্যায়ে বাছাইয়ের মাধ্যমে “জেলা পর্যায়ের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক” মনোনীত হয়েছি। এতে আমি আনন্দিত এবং গৌরবান্বিত বোধ করছি। এরপর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায়ও অংশগ্রহণ করবো। আমি সকলের দোয়া প্রার্থনা করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা