1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ বাজেটে উচ্চ ঋণ গ্রাস করছে স্থায়িত্বশীলতার সুযোগ মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং

সিদ্ধিরগঞ্জে লায়ন মোহাম্মদ ইউসুফ আলী মাসুদের উদ্যােগে ২০০ শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১০৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ১৭ এপ্রিল সোমবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ, গোদনাইল বার্মা স্টার্ন এলাকায় মানবতার ফেরিওয়ালা লায়ন মোহাম্মদ ইঞ্জিনিয়ার ইউসুফ আলী মাসুদের উদ্যােগে ২০০ শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
আত্ম মানবতার সেবায় মানবতার ফেরিওয়ালা লায়ন মোহাম্মদ ইঞ্জিনিয়ার ইউসুফ আলী মাসুদ বরাবর’ই অটুট তিনি করোনা কালিন সময় থেকে আজ পর্যন্ত ধারাবাহিক ভাবে মুমূর্ষু রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা প্রদান করে আর্সছেন। এছাড়া অসহায় দারিদ্র মানুষের পাশে থেকে সর্বদাই সহযোগিতা করে সিদ্ধিরগঞ্জ গোদনাইল এলাকায় এক দৃষ্টান্ত উদাহরণ হিসেবে ভূমিকা পালন করে আর্সছে ইউসুফ আলী মাসুদ।
মানবতার ফেরিওয়ালা লায়ন মোহাম্মদ ইঞ্জিনিয়ার ইউসুফ আলী মাসুদ অসহায় দারিদ্র সুবিধা বঞ্চিত পথশিশু ও অসচ্ছল মানুষের বন্ধুও বটে।

লায়ন মোহাম্মদ ইউসুফ আলী মাসুদের বাবা হাজী মোহাম্মদ ইয়াকুব আলীর সার্বিক ব্যবস্থাপনায় ঈদ সামগ্রীতে প্রতিটি পরিবারের জন্য প্যাকেটে যা রয়েছে পোলাও চাল, সয়াবিন তেল,দুই প্রকার দুধ,সেমাই, পেয়াজ, আলু, চিনি সহ ইত্যাদি।

তিনি বলেন আমি সব সময় যেন অসহায় দারিদ্র সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সেবা করতে পারি আমার জন্য দেশবাসী দোয়া করবেন। আমার মানবিক সেবা সব সময় অব্যহত থাকবে ইনশাআল্লাহ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা