1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন

পথভোলা তরুণীকে ফকিরহাট থানা পুলিশ কর্তৃক পরিবারের নিকট হস্তান্তর

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ২১২ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া পথভোলা
সিমা খাতুন (২৭) নামে এক তরণীকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে ওই তরুণীর বাবা আয়নাল শিকদারের নিকট হস্তান্তর করা হয়।

পুলিশ ও পরিবার জানায়, নড়াইলের কালিয়ার মোহম্মদপুর গ্রামের আয়নাল শিকদারের কন্যা সিমা খাতুন গত ৩০ মার্চ (বৃহস্পতিবার) বিকেলের কোন এক সময় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে অনেক খুজাখুজি করেও তার সন্ধান মেলেনি।

অবশষে বৃহস্পতিবার (৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ফকিরহাট মডেল থানা এলাকা থেকে সিমা খাতুনকে উদ্ধার করে পুলিশ। লোকজন তাকে ফকিরহাট এলাকায় গত ২/৩ দিন ধরে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করতে দেখেছে বলে জানান স্থানীয়রা।

এদিকে, উদ্ধার হওয়া তরুণীর বড়বোন মুক্তা বেগম জানান, সিমা খাতুনের ৮বছর আগে বাড়ির পাশের একটি ছেলের সাথে বিবাহ হয়। বিয়ের এক বছর যেতে না যেতে আকস্মিক তার কিছুটা মস্তিষ্ক বিকৃত ঘটে। এরপর তার স্বামী তাকে ছেড়ে দেওয়ার পর ওই তরুণী বাপের বাড়িতে বসবাস করে আসছে।

ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, মেয়েটিকে উদ্ধারের পর মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়। খবর পেয়ে পরিবারের লোকজন শুক্রবার সকালে মডেল থানায় এসে হাজির হন। এরপর ওই তরুণীকে তার বাবা ও বড়বোনের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা