1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির

ফকিরহাটে দুই বস্তা গাঁজাসহ পিক-আপ ভ্যান আটক

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৯৩ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে একটি পিকআপ ভ্যান থেকে দুই বস্তায় ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে ফকিরহাট মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে খুলনা-মাওয়া মহাসড়কের টাউন-নওয়াপাড়া এলাকার একটি ফিলিং ষ্টেশনে পার্কিং করা পিকআপ ভ্যানে অভিযান চালিয়ে ওই গাঁজা উদ্ধার করা হয়। পিকআপে মাছের ড্রামে দুটি বস্তায় ওই গাজা রাখা হয়েছি। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

এ ঘটনায় মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বিজন কুমার সরকার বাদী হয়ে একটি মামলা করেছেন।

ফকিরহাট সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামিম বলেন, ‘সকাল থেকেই আমাদের কাছে সংবাদ ছিল যে, ঢাকা থেকে মাদকের একটা বড় চালান আসবে। এর ভিত্তিতে সকাল থেকেই পুলিশের অভিযান শুরু হয়।

সর্বশেষ রাতে কামাল ফিলিং ষ্টেশনে থেকে থাকা পিকআপ ভ্যানকে সন্দেহ হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ভ্যানে থাকা দু’জন পালিয়ে যায়। ট্রাকটি জব্দ করা হয়েছে।’ মাদক কারবারিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা