1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

ভোলায় পবিত্র রমজান উপলক্ষে দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে রাখতে পুলিশ সুপারের বাজার পরিদর্শন

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৮৫ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

শনিবার (২৫ মার্চ) সকালে চলমান রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে রাখতে ও প্রশাসন কর্তৃক নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মুল্যে ক্রয়-বিক্রয় হচ্ছে কিনা সে বিষয়ে সরেজমিনে ঘুরে বাজার পরিদর্শন করেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

পরিদর্শণকালে তিনি পাইকারি ও খুচরা বিক্রেতা, বাজার কমিটি এবং ক্রেতাদের সাথে কথা বলেন। অনুমোদিত মূল্যের চেয়ে অতিরিক্ত মুল্যে ক্রয়-বিক্রয় হচ্ছে কিনা এবং সকল দোকানে মূল্য তালিকা প্রদর্শন করা আছে কিনা সে বিষয়ে তদারকি করেন।

গণমাধ্যমের সাক্ষাৎকারে পুলিশ সুপার বলেন, রমজানে যাতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে থাকে এবং অতিরিক্ত দাম না রাখা হয় সে বিষয়টি নিশ্চিত করতেই আমাদের এই তদারকি কার্যক্রম। আমাদের এই বাজার তদারকি প্রতিদিনই অব্যাহত থাকবে। আমরা সাদা পোশাকে পুলিশ মোতায়ন করেছি, তারা প্রতিটি দোকানে ছদ্মবেশে ক্রেতা সেজে দাম সংগ্রহ করবে এবং সেটি যদি অনুমোদিত মূল্যের চেয়ে বেশি হয় সে সকল ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, ভোলা, পুলিশ পরিদর্শক শহর ও যানবাহন শাখা ভোলা সহ জেলা পুলিশের সদস্যগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা