1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা’ ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির

ভোলার জলদস্যু কর্তৃক মুক্তিপণের ১ লক্ষ ৫২ হাজার টাকা ও হারিয়ে যাওয়া ৫ টি ফোন উদ্ধারপূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৮৪ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর দিক-নির্দেশনায়, মনপুরা থানার অফিসার ইনচার্জ সাঈদ আহমেদ নেতৃত্বে মনপুরা থানা পুলিশের একটি চৌকস টিম জলদস্যু কর্তৃক বিকাশ ও নগদের মাধ্যমে মুক্তিপণের ১ লক্ষ ৫২ হাজার টাকা ও হারিয়ে যাওয়া ৫ টি মোবাইল ফোন উদ্ধার করেন।

এক বছর পূর্বে মেঘনায় মাছ শিকারের সময় হাতিয়ার জল দস্যু মহিউদ্দিন বাহিনী হামলা চালিয়ে এক ট্রলারসহ প্রত্যেক জেলে ট্রলার থেকে একজন করে সাত মাঝিকে অপহরণ করে হাতিয়ার গহীন বনে নিয়ে যায়। পরে অপহৃত জেলেদের স্বজনরা জলদস্যুদের বিকাশ ও নগদ অ্যাকাউন্টে দেড় লাখ টাকা দিলে মুক্তি পায় অপহৃত জেলেরা। পরে পুলিশ জেলেদের স্বজনদের কাছ থেকে জলদস্যুদের বিকাশ ও নগদ অ্যাকাউন্ট নাম্বার নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে অ্যাকাউন্ট ফ্রিজ করে। পরে আইনি প্রক্রিয়ার মাধ্যমে সেই মুক্তিপণের টাকা জলদস্যুদের বিকাশ ও নগদ অ্যাকাউন্ট থেকে উদ্ধার করে মনপুরা থানা পুলিশ। উদ্ধারকৃত অর্থ বিজ্ঞ আদালতের মাধ্যমে হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

অন্যদিকে বৃহস্পতিবার(২৩ মার্চ) হারিয়ে যাওয়া ৫টি স্মার্টফোন উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন মনপুরা থানার অফিসার ইনচার্জ। ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া ৫টি স্মার্ট ফোন উদ্ধার করে মনপুরা থানা পুলিশ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা