1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম :

রাজশাহীতে দৈনিক ডেসটিনির উপজেলা প্রতিনিধিদের মাসিক সভা অনুষ্ঠিত

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৮৩ বার পঠিত

মো.আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

রাজশাহী জেলার দৈনিক ডেসটিনির উপজেলা প্রতিনিধিদের নিয়ে আজ ১৭-০৩-২০২৩ ইং তারিখ রোজ শুক্রবার মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।
রাজশাহী বিভাগীয় নেটঅফিসে বিকেল ৪ টায় কোরআন তেওলাতের মধ্যমে প্রতিনিধি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত মাসিক মতবিনিময় সভার সভাপতিত্ব করেন জেলা সমন্বয়ক মোঃ মোস্তাফিজুর রহমান । প্রধান অতিথি হিসাবে উপস্থিত দৈনিক ডেসটিনির কেদ্রীয় সমন্বয়ক মোঃ আবুল হাসান । বলেন,দৈনিক ডেসটিনি আমাদের সম্মান বাড়িয়েছে,সরকারী,বেসরকারী অফিসে এবং নিজ উপজেলায় সংবাদকর্মী হিসাবে নিজেকে মন্মানিত করতে পেরেছি।

প্রতিদিন নিয়মিত ১/২ ঘন্টা সময় দিয়ে নিজ নিজ উপজেলার সংবাদ পরিবেশনের জন্য ও সমাজের উন্নয়নসহ বিভিন্নকর্মকান্ডের সহয়োগীতা করার কাজে নিজেকে এগিয়ে নিতে পারি আমরা।জেলার প্রতিটি উপজেলার সংবাদ সংগ্রহ করে নিয়োমিত মেইলে দেওয়ার জন্য এবং নিজ নিজ কাজের মাধ্যমে সামনে এগিয়ে চলতেও বলেন তিনি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক ডেসটিনির কেদ্রীয় সমন্বয়ক মোঃ হেলাল খান টুটুল আরও উপস্থিত ছিলেন রাজশাহী জেলা সমন্বয়ক মোঃ আলাউদ্দীন মন্ডল, এসময় মাসিক প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন মোঃ ইসাহাক আলী পিন্টু মোহনপুর প্রতিনিধি ,মোঃ মফিজউদ্দীন সরকাত তানোর, প্রতিনিধি, ম প্রতিনিধি। পরিশেষে দৈনিক ডেসটিনি পত্রিকার সম্পাদক মোহাম্মদ রফিকুল আমীন এর মুক্তি জন‌্য প্রধান মন্ত্রীর নিকট হস্থক্ষেপ কমনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা