1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ২৫৬ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের ২৩তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে।
বুধবার (১৫ মার্চ) সকাল ১০টায় অত্র মাঠে বেলুন ফেষ্টুন ও কবুতর উড়য়ে শুভ উদ্বোধন করেন কলেজের প্রতিষ্ঠাতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ। এতে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস। অনুষ্ঠানে প্রজ্জলিত মশাল হাতে মাঠ প্রদক্ষিণ করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী বাক প্রতিবন্ধী শাওন শেখ। এরপর বিভিন্ন ক্রীড়া ইভেন্টগুলো একেক করে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব শেখ সিদ্দিক আলী, শুভদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুকুল ইসলাম ওমর, বীর মুক্তিযোদ্ধা মধুসূদন রায়, ক্রীড়া উদযাপন কমিটির আহ্বায়ক উৎপল কুমার দাসসহ বিভিন্ন শিক্ষক অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, পাঠ্যপুস্তকের পাশাপাশি এ ধরনের সহ-পাঠ্যক্রমিক কার্যাবলি শিক্ষার্থীদের মাঝে ইতিবাচক প্রভাব ফেলে, যা দিয়ে তারা আগামী দিনের যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে সঠিক নির্দেশনা লাভে সক্ষম হবে। অধ্যক্ষ বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সঙ্গে সম্পৃক্ত করতে তাদের পরিপূর্ণভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মতো বিজয় অর্জন করবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা