1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম :

ভোলার রাজাপুর আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী মিজানুর রহমান খাঁন কে বরণ করতে লঞ্চঘাটে হাজারো জনতার ঢল।

ভোলা জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১৮২ বার পঠিত

ভোলা সদর উপজেলা ১নং রাজাপুর ইউনিয়নে আসন্ন ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী আলহাজ্ব মিজানুর রহমান খাঁন কে বরণ করে নিতে ইলিশা লঞ্চঘাটে হাজারো কর্মীর ঢল নেমেছে। এসময় কর্মীদের ভালোবাসায় সিক্ত হন আওয়ামী লীগ মনোনয়নের এই প্রার্থী। মঙ্গলবার (৭ ডিসেম্বর ) তিনি ঢাকা থেকে কর্ণফুলী-১৪ লঞ্চযোগে ইলিশা ঘাট হয়ে তার নির্বাচনী এলাকায় রাজাপুর ইউনিয়নের মাটিতে প্রথম পা ফেলেই ধন্যবাদ জানান মাননীয় প্রধানমন্ত্রী ও দেশনেত্রী শেখ হাসিনাকে। এবং বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়েছেন, ঊনসত্তরের গণঅভ্যুত্থানের মহানায়ক জীবন্ত কিংবদন্তী, ভোলা মাটি ও মানুষের নেতা, ভোলার অভিভাবক আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়কে।

এসময় সাধারণ জনগণ ও তাঁর দলীয় নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে তার নির্বাচনী এলাকা প্রিয় রাজাপুর ইউনিয়ন। এ সময় তিনি রাজাপুর ইউনিয়নের সাধারণ জনগণ ও তাঁর দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্তব্যে বক্তব্যে বলেন জনগণই সকল ক্ষমতার উৎস। রাজাপুর ইউনিয়নের জনগণ চেয়েছেন বলেই আজ আমি দলীয় নৌকা প্রতীক পেয়েছি।

আমি যতদিন বাচবো সুখে দুঃখে রাজাপুর ইউনিয়ন বাসীকে তিনিই বাঁচবো। এসময় তিনি আরো বলেন, আসন্ন ইউপি নির্বাচনে ৫ জানুয়ারি তিনি নৌকা প্রতীকে বিপুল ভোটে জয়লাভ করবেন। তাই তাঁর দলীয় সকল নেতাকর্মী ও জনগণকে মিলেমিশে কাজ করার জন্য আহবান জানান। পরে ১নং রাজাপুর ইউনিয়ন জুড়ে মোটরসাইকেল শোডাউন করা হয়। এসময় তাঁর সাথে ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কয়েক শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা