1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

লালমোহন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৭ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ
লালমোহন উপজেলায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস যথাযথ মর্যাদার সাথে পালন উপলক্ষে আজ দুপুরে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে,উপজেলা হলরুমের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ প্রস্তুতি সভায় বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান এবং জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, এসময় তিনি সকলকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের তাৎপর্য তুলে ধরেন এবং সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।

একই স্থানে উপজেলার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। এসময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান গন সরকারি-আধাসরকারি বিভিন্ন কর্মকর্তা ও বিভিন্ন অফিসারগণ উপস্থিত ছিলেন।
এর আগে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রাথমিক শিক্ষা অফিস এর সঞ্চালনায় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এর উদ্বোধন করেন এবং প্রধান অতিথি হিসেবে বিভিন্ন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এমপি শাওন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা