1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ বাজেটে উচ্চ ঋণ গ্রাস করছে স্থায়িত্বশীলতার সুযোগ মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং

ফকিরহাট ডহরমৌভোগ ইউপি সদস্য পরিবারের উপর হামলা

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯২ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নিতিশ ঢালী (৪২) সহ তার স্ত্রী সপ্না ঢালী (৩৫) ও ছেলে স্কুল ছাত্র নয়ন ঢালী (১৬) কে মারপিট করেছে প্রতিপক্ষ গ্রæপের লোকজন।
সোমবার সন্ধ্যায় ডহরমৌভোগ এলাকায় এ ঘটনাটি ঘটেছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। মারপিটে আহত সপ্না ঢালীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিতিশ ঢালী ও তার ছেলে নয়ন ঢালী সামান্য আহত হন।
ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানান, এলাকার একটি অনুষ্ঠানের জন্য সার্বজনীন একটি পাত্র নেওয়াকে কেন্দ্র করে স্থানীয় অমিত ঢালীসহ ২/৩জন মিলিত হয়ে ইউপি সদস্য নিতিশ ঢালীর পরিবারের উপর হামলা করেন বলে অভিযোগ করেন। এ ঘটনায় ইউপি সদস্য নিতিশ ঢালী বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা