1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

৩ দিনেও উদ্ধার হয়নি চুরি হওয়া নবজাতক

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
  • ৯৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজঙ্গ গ্রামের দিনমজুর তোরাব আলী রানিমা বেগম দম্পতির চুরি হওয়া নবজাতকটি ৩দিনেও উদ্ধার হয়নি। গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে থেকে অজ্ঞাতপরিচয় এক মহিলা এক দিনের ছেলে শিশুটিকে চুরি করে নিয়ে যায়।

এদিকে শিশুটিকে হারিয়ে তার মা-বাবা অসুস্থ্য হয়ে পড়েছেন। তাদের দাবী কোন সংঘবদ্ধ চোর চক্র হাসপাতালে কর্তব্যরত আনসার সদস্যদের সামনে থেকে শিশুটিকে চুরি করে নিয়ে গেছে। দরিদ্র দিনমজুর বলে তার সন্তান উদ্ধারে কারো কোন মাথা ব্যাথা নেই!

শিশুটির বাবা তোরাব আলী বলেন, গত সোমবার খুমেক হাসপাতালে তাঁর স্ত্রী একটি পুত্রসন্তান জন্ম দেন। পরদিন মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার জন্য উজ্জ্বল নামের এক গাড়িচালকের সঙ্গে ভাড়া নিয়ে কথা হয়। ভাড়া নিয়ে দরকষাকষির এক পর্যায়ে চালক উজ্জ¦ল ও তার সহযোগীরা তাঁর শ্যালক ও শশুরকে মারধর করেন। এ সময় হুড়াহুড়ির মধ্যে রানিমা বেগমের ছোট বোন সোনিয়ার কোলে থাকা শিশুটিকে অজ্ঞাতপরিচয় এক নারী কোলে নিয়ে কৌশলে পালিয়ে যায়। ঘটনার পর সেই চালক ও হামলাকারীদেরও পাওয়া যাচ্ছে না।

হাসপাতালের পরিচালক মো. রবিউল হাসান বলেন, নবজাতক চুরির ঘটনায় আবাসিক কর্মকর্তা সুহাস রঞ্জন হালদারকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তে কারো কর্তব্যে গাফিলতি পাওয়া গেলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। শিশুটির খোঁজ নেওয়ার ব্যাপারে প্রশাসনকে সব ধরনের সহযোগিতা করা হচ্ছে।

সোনাডাঙ্গা থানার ওসি মো. মোমতাজুল হক বলেন, ‘শিশু চুরির ঘটনায় মামলা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে চোর চক্রের ২জনকে আমরা ইতোমধ্যে গ্রেপ্তার করেছি। শিশুটি উদ্ধারে পুলিশ ও র‌্যাব-৬ মিলে অভিযান চালানো হচ্ছে।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা