1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০

তজুমদ্দিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু

তজুমদ্দিন (ভোলা)প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৯৭ বার পঠিত
তজুমদ্দিন (ভোলা)প্রতিনিধি
ভোলার তজুমদ্দিনে বিদ্যুতায়িত হয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। ওই কৃষকের নাম ইউসুফ (৪৫)। সে উপজেলার চাঁদপুর ইউনিয়নের আড়ালিয়া গ্রামের সর্দার বাড়ির মৃত সুলতান আহমেদের ছেলে।
 হসপিটাল সূত্রে জানাজায়, কৃষক মোঃ ইউসুফ ৯ জানুয়ারি (সোমবার) দুপুর ১২ দিকে বাড়ির সামনের বাগানে একটি সুপারী গাছ কাটতে যায়। এসময় গাছটি পাশে থাকা বিদ্যুতের খুঁটিতে পড়ে যায়। বিষয়টি বুঝতে না পেরে খুঁটি থেকে গাছ টেনে ছাড়ানোর চেষ্টা করে। একপর্যায়ে সে বিদ্যুতায়িত হয়ে পড়ে। তা দেখে পাশে থাকা তার স্ত্রী ডাক চিৎকার করলে অন্যান্যরা এগিয়ে আসেন।
পরে তারা ইউসুফকে উদ্ধার করে তজুমদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। পুলিশ হাসপাতালে এসে লাশের সুরতাহাল রিপোর্ট প্রস্তুত করে ঘটনাস্থল পরিদর্শন করেন।পরে স্বজনদের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের ব্যবস্থা করা হয়।
এস আই রাজিব বড়ুয়া জানান, ঘটনাটি একটি দুর্ঘটনা। আর পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত করা হয়নি। তবে, স্বজনদের কাছ থেকে লিখিত নিয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
ছবিঃ তজুমদ্দিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা