1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

জমকালো আয়োজনে ‘টুডে টাইমস’র গৌরবের ৮ম বার্ষিকী পালন

ডেস্ক রিপোর্টঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৮১ বার পঠিত
ইউসুফ আলী প্রধানঃ
মহান স্বাধীনতার চেতনাকে ধারণ করে প্রতিষ্ঠিত দেশের অন্যতম গণমাধ্যম টুডে টাইমস এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।
প্রথিতযশা সাংবাদিক,সংগঠক, রাজনীতিবিদদের সঙ্গে নিয়ে বুধবার সন্ধ্যায় দেশের অভিজাত একটি রেস্টুরেন্টে ও পার্টি সেন্টারে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটি পালিত হয়।
অনুষ্ঠানে সাংবাদিকরা ভবিষ্যতে আরো বেশি বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যমে টুডে টাইমস’কে বহুদূর এগিয়ে নিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
এসময় উপস্থিত অতিথিদের মধ্যে টুডে টাইমসের প্রযোজনায় নির্মিত ডকুমেন্টরী বড় পর্দায় প্রদর্শনী করা হয়।
বাংলাদেশের মহান বিজয়ের দিনে প্রতিষ্ঠিত অন্যতম এই গনমাধ্যমটি স্বাধীনতার চেতনাকে ধারণ করে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ অব্যাহত রাখবে বলে জানান টুডে টাইমসের সম্পাদক ও প্রকাশক তানজিমুল হাসান মা’য়াজ।
এসময় টুডে টাইমস এর প্রশাসনিক সম্পাদক জাহাঙ্গীর রনি, সহকারী সম্পাদক নওফেল হাসান মা’য়াব্বিজ, বার্তা সম্পাদক ইউসুফ আলী প্রধান, ক্রাইম চীপ খোকন প্রধান, আইটি প্রধান নাজমুল সহ বিভিন্ন কলাকৌশলী ও শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিদেরকে সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করায় সম্মাননা সনদ প্রদান করা হয়।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা