1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ

লালমোহনে জমি-জমা বিরোধের জের বিয়ে বাড়ীতে হামলা-ভাংচুর, লুট-পাটের অভিযোগ

পারভীন আক্তার,লালমোহন
  • আপডেট সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ২০৫ বার পঠিত

লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ২ নং ওয়ার্ডে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বিয়ে বাড়ীতে হামলা-ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট-পাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, গত ২৪ নভেম্বর২০২১ দিবাগত রাত ১২টার দিকে উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ড সেকান্তর বেপারী বাড়ীত। অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ড মৃতঃ সেকান্তর বেপারীর ছেলে মোঃ ছিটু বেপারী গংদের সাথে একই বাড়ীর মোঃ আকতার বেপারী, মোঃ অলি মিয়া বেপারী, মোঃ জসিম বেপারী গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে।

জমি-জমা বিরোধকে কেন্দ্র করে ২৪ নভেম্বর রাতে মোঃ ছিটু মিয়া বেপারীর মেয়ের বিয়ের আয়োজন করা হয়। এ সময় সামান্য কথা কাটাকাটির এক পর্যায়ে পূর্বের জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মোঃ আকতার বেপারীর নেতৃত্বে অলি মিয়া বেপারী, মোঃ জসিম বেপারী, কুলসুমসহ ১০/১২ জনের ক্যাডার বাহিনী ধারালো দা-ছেনি ও লাঠিসোটা নিয়ে মোঃ ছিটু মিয়া বেপারীর পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। এতে মোঃ ছিটু মিয়ার ছেলে রিয়াজ, ছিটু মিয়ার ভাই লিটনসহ ৫/৬ জন রক্তাক্ত যখম হয়। তাদের ডাকচিৎকারে স্থানীয়রা এসে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অববিযোগে উল্লেখ করা হয় এ সময় ক্যাডাররা ছিটু মিয়ার মেয়ে বিয়ে অনুষ্ঠানে আনা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট-পাট করে নিয়ে যায়। এ ঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা