1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম :

ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৮২ বার পঠিত

ভোলা প্রতিনিধি

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৯নভেম্বর) বিকেল ৪ টা ৩০ মিনিটে ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাট বাজারে ভেদুরিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি অলিউল্লা মাস্টার ও সাধারণ সম্পাদক ডাক্তার জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে নতুন কমিটি ঘোষণা করায় জেলা, উপজেলা ও থানা বিএনপির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল সহ বিএনপি’র সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল করেন। আনন্দ মিছিলটি ব্যাংকেরহাট বাজার, কলেজ গেট সড়ক হয়ে গোল চত্বর প্রদক্ষিণ কালে হঠাৎ পেছন থেকে কিছু বহিরাগত দুষ্কৃতিকারী আনন্দ মিছিলের পেছনে থাকা কর্মীদের উপর অতর্কিত হামলায়, তাৎক্ষণিক মিছিলে থাকা নেতাকর্মীরা হামলা প্রতিহত করার জন্য রুখে দাঁড়ালে বহিরাগত দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। এমনটাই সংবাদ কর্মীদের অবহিত করেন ইউনিয়নের নবগঠিত নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত (২৫ নভেম্বর) ভোলা সদর থানা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ এর স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি’তে ভেদুরিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ অলিউল্লাহ মাষ্টার ও ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটি ঘোষণা দেওয়ায় ভেদুরিয়া ইউনিয়ন বিএনপির আয়োজনে আনন্দ মিছিলটি বের করা।

বিএনপির নেতাকর্মীরা বলেন, ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়িত করে ভেদুরিয়া ইউনিয়ন বিএনপি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিকে বিতর্কিত করতে কিছু দুষ্কৃতিকারী ও বহিরাগতরা প্রতিবারই নেয় বিশৃঙ্খলা সৃষ্টি চেষ্টা করে ব্যর্থ হয়।

এ বিষয়ে ভেদুরিয়া ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির সভাপতি অলিউল্লাহ মাস্টার বলেন, আমাদের কে নতুন কমিটি উপহার দেওয়ায় প্রায় দুই হাজারের অধিক নেতাকর্মী নিয়ে জেলার নেতৃবৃন্দ কে শুভেচ্ছা জানাতে আনন্দ মিছিলের আয়োজন করি। তিনি সংবাদকর্মীদের আরো বলেন কিছু দুষ্কৃতিকারী প্রতিবারই নেয় এবার ও হট্টগোল করার চেষ্টা করে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। এটা তেমন কোন গুরুত্বপূর্ণ বিষয় নয়।

ভোলা সদর থানা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ মুঠোফোনে ভোলা টাইমস্ কে জানান, আনন্দ মিছিল চলাকালীন সময়ে কিছু বহিরাগতরা হামলা চালানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। এটা তেমন কোন গুরুত্বপূর্ণ বিষয় নয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা