1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পটুয়াখালীতে ইয়াবা ব্যবসায়ী পুলিশ সদস্য আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৩০ বার পঠিত

টি আই অশ্রু, পটুয়াখালীঃ

পটুয়াখালীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আজিজুর রহমান নামে এক পুলিশের সাবেক সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ জানান, গত শুক্রবার (১১ নভেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই (নিঃ) এম নজরুল ইসলাম ও তার সংগীয় অফিসার ফোর্স নিয়ে দুমকি উপজেলার লেবুখালী পায়রা সেতুর টোল পয়েন্ট থেকে তাকে আটক করে তার শরীর তল্লাশি করে বুকের ভিতর লুকিয়ে রাখা একটি জ্যামিতি বক্সে লুকিয়ে রাখা দেড় হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত ওই মাদক ব্যবসায়ী মো. আজিজুর রহমান (৫৯), বর্তমানে পটুয়াখালী শহরের ৯ নম্বর ওয়ার্ডের টাউন কালিকাপুর এলাকায় বাস করেন। তার স্থায়ী ঠিকানা ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলায়। আজিজুর অবসর নেওয়া একজন পুলিশ সদস্য।

সূত্র থেকে জানা যায়, আজিজুর রহমান ২০১৫ সালে বরিশাল জেলা পুলিশে এএসআই পদে কর্মরত থাকা অবস্থায় স্বেচ্ছায় অবসরে যান। তখন থেকে পটুয়াখালী শহরে বাড়ি করে বসবাস করে আসছিলেন। এর আগে চট্টগ্রাম রেঞ্জের চাকরিরত অবস্থায় ইয়াবা সিন্ডিকেটের সঙ্গে জড়িয়ে পড়ে। সেই সিন্ডিকেটের এক সদস্য বর্তমানে ঝালকাঠিতে অবস্থান করছে। তার মাধ্যমে কক্সবাজার থেকে আসা ইয়াবা চালান নিয়ে এলাকায় খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহ করতেন তিনি।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ওসি একেএম আজমুল হুদা জানান, আজিজুর ঝালকাঠি থেকে ইয়াবার চালান এনে স্থানীয় খুচরা বিক্রেতাদের মধ্যে সরবরাহ করে আসছিলেন। তাকে দীর্ঘদিন নজরদারিতে রাখা হয়েছিল। এ ব্যাপারে দুমকি থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা