1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায়

ভোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন

COAST Foundation, Bhola
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৩৪ বার পঠিত

ভোলা, ১৩ অক্টোবর, ২০২২

‘দুর্যোগে আগাম সতর্কতা, সবার জন্য কার্যব্যবস্থা’ প্রতিপাদ্য নিয়ে জেলায় আজ আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২২ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে র‌্যালি, ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরী।
জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিবেক সরকারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তৌহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ও ভোলা প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, ভোলা ফায়ার সার্ভিস বিভাগের উপ পরিচালক আব্দুর রাজ্জাক, জেলা ঘূণিঝড় প্রস্তুতি কর্মসূচির উপ পরিচালক আব্দুর রশিদ, জেলা তথ্য অফিসার মো: নুরুল আমিন প্রমূখ।
এর আগে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে একই স্থানে এসে মিলিত হয়। পরে ভ’মিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা