1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০

সিদ্ধিরগঞ্জ মজিবর খান’কে প্রান নাশের হুমকি ভূমি দস্যু সোহেলের ভূমি দস্যু সোহেলের সন্ত্রাসী বাহিনী নিয়ে জমি দখল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১০১ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ 
অভিযোগ সূত্রে জানা যায় যে সিদ্ধিরগঞ্জ,  আদমজী নগর, কদমতলী ৭ নং ওয়ার্ড মৃত সরুপ আলী খানের পুত্র মো মজিবুর খানকে গত ০১ পহেলা অক্টোবর সকালে  ভূমি দস্যু সোহেলের সাঙ্গু পাঙ্গ নিয়ে প্রান নাশের হুমকি প্রদান করেন।
তথ্য সূত্রে আরো জানা যায় সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি ২০২ মৌজা খতিয়ান সি এস – ৩৩৮, দাগ নং -৩০৬, এস এ খতিয়ান নং – ২৭৫, দাগ নং ৩০৬, আর এস খতিয়ান নং ৩৪৯, দাগ নং ৮৯৫, জমির পরিমাণ ৪.৩৭ (শতাংশ), দলিলনামা- ৬৯৩১,
অভিযোগ সূত্রে আরো জানা যায় এই জমির বায়না সূত্রে মালিক রাশিদা বেগম, পিতা মৃত আয়জউদ্দিন প্যাদা তার জমিতে প্রকাশ্যে সাইনবোর্ড ও দেওয়াল নির্মান করে গেইট স্থাপন করলে রাতের আঁধারে ফতুল্লার পাতি নেতা ও ভূমি দস্যু সোহেল,পিতা জয়নুল আবেদীন, ও জয়নুল আবেদীন পিতা মৃত সাবেদ আলী,হাসান, পিতা আমির আলী সহ তাদের সাঙ্গ পাঙ্গ নিয়ে দেওয়াল প্রাচীর সাইনবোর্ড ও গেইট স্থাপনা ভেঙে চুরে নিয়ে যান। এবং তার পরদিন সকালে এসে জমির বায়না সূত্রে মালিক রাশিদা বেগম প্রান নাশের হুমকি দিয়ে যান।
জমির বায়না সূত্রে মালিক রাশিদা বেগম বলেন আমার জমিতে একদল ভূমি খেকো হায়নার নজর পরেছে তারা আমাকে প্রতিনিয়ত প্রান নাশের হুমকি দিয়ে আর্সছে আমি আইন শৃঙ্খলা বাহিনী ও উচ্চ আদালতের প্রতি সম্মান জানিয়ে বলছি আপনারা আমার জমি এই সন্ত্রাসী ভূমি খেকো সোহেলর কবল থেকে  উদ্ধার করে দিন।
এবিষয়ে জানতে চাইলে ঘটনাস্থলে  সিদ্ধিরগঞ্জ থানার এস আই সৈকত জামিল বলেন জমিতে  আপাতত উভয় পক্ষের প্রবেশ নিষেধ আদালত যা রায় দিবেন তাই মেনে নিতে হবে আমি কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে দেখিনি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা