1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ বাজেটে উচ্চ ঋণ গ্রাস করছে স্থায়িত্বশীলতার সুযোগ মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং

বন্দরে চাঁদাবাজির মামলায় ব্যবসায়ী রাজুকে ফাঁসানোর অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
বন্দরে চাঁদাবাজির মামলায় ব্যবসায়ী ‘রাজু বিল্ডার্স’ এর স্বত্বাধিকারী ও বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সদস্য আকিব হাসান রাজুকে মিথ্যে মামলায় ফাঁসানোর অভিযোগ।
গত সোমবার (১২ সেপ্টেম্বর ) রাতে ৫ লাখ টাকা চাঁদাবাজির মামলা করেন স্পেন প্রবাস ফেরৎ রাকিবুল ইসলাম রাজিব।
গত সোমবার রাতে নাসিক ২২ নম্বর ওয়ার্ডের ময়মনসিংহপট্রি তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, চাঁদাবাজি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে চাঁদাবাজির মামলায় আদালতে প্রেরণ করা হয়।
রাজু বিল্ডার্স’ এর স্বত্বাধিকারী ও বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সদস্য আকিব হাসান রাজু জানান, আমি বন্দরে সুনামের সাথে দীর্ঘদিন যাবৎ ব্যবসা করে আসছি। আমি আমার দলের নাম ভাঙিয়ে ব্যবসা করি না এবং কারো কাছ থেকে চাঁদা নিয়েছি বা জোর করে মালামাল দিয়েছি এমন কেউ বলতে পারবে না। এমনকি স্পেন প্রবাস ফেরৎ রাকিবুল ইসলাম রাজিব ওই মামলার বাদীর তার কাছ থেকেও কোন চাঁদা নেইনি। বরং তিনি বাড়ি নির্মাণে মালামাল ক্রয়ের জন্য ইট, বালু, সিমেন্ট, রড আমার কাছ থেকে নিয়েছে। এবং গাড়ী আটক করে শ্রমিকদের মারধরসহ ৫ লাখ টাকা চাঁদাদাবি করি যা সম্পূর্ন মিথ্যে বানোয়াট। আমাকে রাজনৈতিকভাবে হেয়পতিপন্ন করার জন্যই অন্য একটি পক্ষ তাকে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে মামলা করায় যা ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেছেন তিনি।
এ বিষয় মামলার বাদী স্পেন প্রবাস ফেরৎ রাকিবুল ইসলাম রাজিব জানান, বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে একটু ভুল বোঝাবুজি হয়েছে যার জন্য মামলা পর্যন্ত হয়ে গেছে। পরে আমরা আপোষ মিমাংসা করেছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা