1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

লালমোহনে দুই শিক্ষার্থীর উপর হামলার অভিযোগ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৫ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডে কোচিংয়ে যাওয়ার সময় নাজমা বেগম ও পারভেজ নামে দুই শিক্ষার্থীর উপর হামলা অভিযোগ পাওয়া গেছে। তারা দুইজন এবছর এসএসসি পরীক্ষার্থী ও সম্পর্কে চাচাতো ভাই বোন বলে জানা গেছে।
৪ সেপ্টেম্বর সকাল ৭টারদিকে রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড হাফিজ উদ্দিন বাজারের দক্ষিন পাশে এ ঘটনা ঘটে।
আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থী নাজমা বেগম ও পারভেজ জানায়, ঘটনার সময় তারা দুইজন হাফিজ উদ্দিন বাজারে খোকন স্যারের কোচিংয়ে পড়তে যাচ্ছিল।এসময় পথিমধ্যে তাদের গতিরোধ করে একই এলাকার মৃতঃ আলাউদ্দিনের ছেলে ফরিদ ও তার ছেলে সাখাওয়াত শিক্ষার্থী পারভেজকে মারপিট করতে থাকে। এসময় চাচাতো ভাই পারভেজকে রক্ষা করতে গেলে নাজমা বেগমকে কিলঘুশি মারতে থাকে। তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন আসলে ক্যাডাররা পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা