1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত

২ হাজার ৮শ পিচ ইয়াবা সহ ঝালকাঠির যুবক ভোলায় আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ বার পঠিত

আশিকুর রহমান শান্ত
ভোলা-লক্ষ্মীপুর নৌ-রুটে চলাচল করা ফারহান লঞ্চে অভিযান চালিয়ে মো. মেহেদী হাসান (২৩) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

রোববার (৪ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারি ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানার পাটি খালঘাট ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের মো. আলম তালুকদারের ছেলে।

ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম ভোলা-লক্ষ্মীপুর নৌ-রুটে চলাচল করা ফারহান লঞ্চে অভিযান চালিয়ে একটি ট্রাভেল ব্যাগের মধ্যে থেকে ২ হাজার ৮শ ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মেহেদী হাসানকে আটক করে।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, এই ইয়াবা ট্যাবলেট সে চট্টগ্রাম থেকে ক্রয় করে ঝালকাঠিতে বিক্রয়ের উদ্দেশে নিয়ে যাচ্ছিলেন। সে বিগত এক বছর যাবত এই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। বিভিন্ন কৌশলে সে মাদক পরিবহন করত। অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, তাঁর বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা