1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০

মোংলায় অভিমানে যুবকের আত্মহত্যা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১২৬ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলায় প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় জিহাদ শেখ (১৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শনিবার (১৬ জুলাই) সন্ধ্যায় উপজেলার সোনাইলতলা ইউনিয়নের আমড়াতলা এলাকার ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত জিহাদ শেখ আমড়াতলা এলাকার ৬নং ওয়ার্ডের বাবুল শেখের ছেলে। স্থানিয় ৬নং ওয়ার্ড ইউপি সদস্য চম্পক ঢালী জানান, এক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল জিহাদের। পরিবার সেই সর্ম্পক মেনে না নেওয়ায় অভিমান করে বিষ খেয়ে আত্মহত্যা করে। পরিবারের অজান্তে বিষপান করলে দ্রুত তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ ফয়সাল ইসলাম স্বর্ন বলেন, কীটনাশক খাওয়া গুরুতর মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। এখানে আনার পর তার পাকস্থলীতে জমা হওয়া কীটনাশক পরিস্কারসহ প্রয়োজনীয় চিকিৎসা দেয়াকালীন তার মৃত্যু হয়। নিহতের স্বজন শেখ রাসেল জানান, নিহতের মা ও তার দাদীর সাথে অভিমান করে চাউলে দেওয়া ঔষধ খেয়ে জিহাদ আত্মহত্য করে।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, উপজেলার আমড়াতলায় জিহাদ নামের এক ছেলে আত্মহত্যা করেছেন বলে খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা