1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

লালমোহনে নির্বাচন পরবর্তী সহিংসতা, আহত ৯

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৫৩ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

লালমোহন ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় ৪ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হোমা বাড়িতে বুধবার দুপুর সেয়া ১ টার সময় এঘটনা ঘটে। জানাযায়, গত ১৫ জুন ২০২২ ইং তারিখে অনুষ্ঠিত হয় কালমা ইউনিয়ন পরিষদ নির্বাচন।

এ নির্বাচনে কালমা ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসাবে নির্বাচন করে জুয়েল মৃধা উক্ত নির্বাচনে হোমা বাড়ির সকল ভোটার অন্য প্রার্থীর সমর্থন করেন।সে সময় থেকে জুয়েল মৃধা ও তার আত্মীয়স্বজন এদেরকে বিভিন্ন রকম হুমকি ধামকি দিয়ে আসছে।

তার রেশধরে ফুটবল খেলতে গিয়ে জালারধান নষ্ট হওয়াকে কেন্দ্র জুয়েল মৃধা,আহসন মৃধা,সুমন,ছাদ্দাম,আপন,দুলাল,রাশেদ,ফোরকান,হাসান,শাহাবুদ্দীন মৃধা,ইমন সহ একদল ক্যাডার বাহিনী দেশী আস্রসস্র নিয়ে হোমা বাড়িতে এসে তিনিটি ঘরে হামলা ভাংচুর লুটপাট ও পরিবারের সকলকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে এতে আহত হয় জুয়েল, কুর্টি মিয়া,মীর কাশেম,নান্নু মিয়া।

আহত জুয়েল অভিযোগ করে জানান, মেম্বার প্রার্থী জুয়েল মৃধা ও তার ক্যডার বাহিনী প্রথমে আমাকে ফরাজি বাড়ির পুকুর পাড়ে হামলা মারধর করলে তাদের ভয়ে ডাকচিৎকার দিয়ে রত্তন ফরাজির ঘরে ঢুকলে সেখানে গিয়ে পুনরায় মারপিট করে রত্তন ফরাজির ঘর ভাংচুর করে, এবং মামুন হাওলাতি টাকা পরিশোধ করার জন্য রওয়ানা হলে তাকে তাকেও মারপিট করে তার সাথে থাকা নগদ ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা