1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস

তজুমদ্দিনে ১শত পিচ ইয়াবাসহ একজন আটক

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১২৬ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
ভোলার তজুমদ্দিনের পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ এক জনকে আটক করেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আটক ব্যক্তিকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, শনিবার দুপুর ১২:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে
এসআই(নিঃ) মোঃ মামুন অর রশিদ পল্টন  (বিপি ৮৫১৩১৫১০৫৪) সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ৩নং চাঁদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ আড়ালিয়া সাকিনের মাদক ব্যবসায়ী নাজিম তার বাড়ির পিছনে সুপারি বাগানে মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে। তথায় হাজির হলে পুলিশ দেখতে পাইয়া পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আসামী মোঃ নাজিম (৫০)’কে ধৃত করেন। উপস্থিত সাক্ষী’দের সম্মূখে ধৃত আসামী মোঃ নাজিম(৫০) এর দেহ তল্লাসীকালে তাহার পরিহিত লুঙ্গীর ডান কোচর হইতে দুটি পোটলায় মোট (৫০ + ৫০) = ১০০(একশত) পিচ কথিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তজুমদ্দিন থানার মামলা নং-০৪, তাং-১৮/০৬/২০২২, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ সনের ৩৬(১) এর সারণীর ১০(ক) রুজু করিয়া মামলার তদন্তভার এসআই (নিঃ) মোঃ রিসাত হোসাইন এর উপর অর্পণ করা হইয়াছে। মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা