1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

জন্মদিনে ভালোবাসায় শিক্ত সাংবাদিক আবু হোসাইন সুমন

স্টাফ রিপোর্টার।।
  • আপডেট সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ২৪২ বার পঠিত
দৈনিক উপকূল বার্তা পরিবারের পক্ষথেকে শুভ জম্মদিনের শুভেচ্ছা ।

এনটিভি’র স্টাফ রিপোর্টার ও দেশ রুপান্তর এর মোংলা প্রতিনিধি সাংবাদিক আবু হোসাইন সুমন’র জন্মদিন পালন করেছে মোংলায় কর্মরত সাংবাদিকবৃন্দ। উৎসবমুখর পরিবেশে ফুল দিয়ে এবং কেক কেটে তাঁর জন্মদিন পালন করা হয়। সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যায় মোংলা টাইমস এর আয়োজনে মোংলার ঐতিহ্যবাহি তারিকুল সুপার ক্যাফে (TSC) তে সকল কর্মীদের উপস্থিতিতে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় বিভিন্ন মহল ও সাংবাদিক কর্মীদের পক্ষ থেকে ফুল দিয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান হয়। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুক,ম্যাসেন্জার,হটসআপ ও বিভিন্ন মহলের পক্ষ থেকে ফুল দিয়ে ও কেক কেটেও তাকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।

এ উপস্থিত ছিলেন- সাংবাদিক এনামুল হক, হাফিজুর রহমান,মোংলা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এরশাদ হোসেন রনি,শরীফুল ইসলাম,মোংলা পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম (বাচ্চু),বায়জিদ হোসেন,রায়হান ইসলাম,আলী আজীম প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা