1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

বদরপুর ইউনিয়নে হতদরিদ্রের মধ্যে ভিজিএফের চাল বিতরণ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৫৭ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের আসন্ন পবিত্র ঈদ-উল-ফেতর উপলক্ষ্যে হতদরিদ্র ও দুস্থদের মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে ইউনিয়ন পরিষদে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আসাদ মেলকার। এসময় ইউনিয়ন পরিষদের সদস্যসহ অনান্যরা উপস্থিত ছিলেন। ইউপি চেয়ারম্যান আসাদ মেলকার বলেন, বদরপুর ইউনিয়নে সামনে ঈদকে সামনে রেখে মোট ১৪৮০ জন হতদরিদ্রকে ১০ কেজি করে চাল বিররণ করা হবে। ইউনিয়নে প্রকৃত হতদরিদ্রদের নির্বাচন করে তাদের মধ্যে ১৪৮০ কার্ড বিতরণ করা হয়েছে।

আসন্ন ঈদ উপলক্ষে এলাকার গরীব দু:খী মানুষদের ভিজিএফ এর চাল প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরীকে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা