1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে মোংলায় ইফতার সামগ্রী বিতরন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১৫৫ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের মোংলায় সেচ্ছাসেবী সংগঠন “সাহেবের মেঠ সমাজ কল্যাণ যুব সংঘ’র” উদ্যেগে এতিম, অসহায়, ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৬ এপ্রিল) বিকালে সাহেবের মেঠের বিভিন্ন এলাকা ঘুরে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সেচ্ছাসেবী সংগঠন “সাহেবের মেঠ সমাজ কল্যাণ যুব সংঘ” পরিবারটি অনেকদিন ধরে বেশ কয়েকটি সেবামুলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় এ বছরও এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রী বিতরনকালে অনন্যদের মধ্যে সাহেবের মেঠ সমাজ কল্যাণ যুব সংঘ’র সভাপতি মোঃ ইব্রাহীম, সাধারণ সম্পাদক ইমরান শেখ, আলী আজগরসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা