1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ বাস্তবায়ন” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির সভা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দ্বারাই কৃষকের ভাগ্য পরিবর্তন সম্ভব – এমপি শাওন সুন্দর পৃথিবী আবার দেখতে চায় ফকিরহাটের নামজুল ফকিরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ফকিরহাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভোলায় গাজীপুর চর-মালিক পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময়

চেন্নাইকে টপকে আইপিএল ইতিহাসের রেকর্ডে পাঞ্জাব

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৪৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

উত্তেজনাপূর্ণ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৫ উইকেটে হারিয়ে আইপিএল শুরু করল পাঞ্জাব কিংস। টপ অর্ডারের দায়িত্বশীল ব্যাটিংয়ের পর ৮ বলে ২৫ রানের ঝড়ো ইনিংস খেলেন ওডিন স্মিথ। আর এতেই ১৯ ওভারে ২০৬ রানের বিশাল লক্ষ্যকেও ছুয়ে ফেলে তারা।

এনিয়ে চতুর্থবার দুইশর বেশি টার্গেটে নেমে ম্যাচ জিতল পাঞ্জাব যা আইপিএল ইতিহাসে একটি রেকর্ড।

দুইশ ছাড়ানো লক্ষ্য সবচেয়ে বেশিবার অতিক্রম করা দল এখন পাঞ্জাব। এই ম্যাচ জিতে পাঞ্জাব পেছনে ফেলেছে চেন্নাইকে। এই ম্যাচের আগে পাঞ্জাব ও চেন্নাই দুই দলই তিনবার করে দুইশর বেশি লক্ষ্য ছুঁয়েছিল। রোববার রাতে এই রেকর্ডে একক আসন দখল করল পাঞ্জাব।

দুইবার করে এই কীর্তি গড়েছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস।পাঞ্জাব আগামী শুক্রবার পরের ম্যাচ খেলবে ওয়াংখেড়েতে। আর বেঙ্গালুরুর ম্যাচ কলকাতার বিপক্ষে বুধবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা