1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন

বোরহানউদ্দিনে স্বর্ণসহ চোর আটক

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৩২১ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ছাদেকের ছেলে টুটুল (২০)কে চোরাইকৃত স্বর্ণসহ আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। পক্ষিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ছালাউদ্দিনের বসত ঘর থেকে ৩-৩-২০২২ ইং তারিখ রাতে ৫ ভরি স্বর্ণসহ ঘরের বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে যায় টুটুল। ওই ঘটনায় বোরহানউদ্দিন থানায় মামলা হয়।

পরে ২১-৩-২০২২ ইং তারিখে ঢাকা উত্তর যাত্রাবাড়ী এলাকা থেকে চোরাইকৃত ৩ ভরি স্বর্ণসহ টুটুলকে আটক করে বোরহানউদ্দিন থানা পুলিশ। যাহার বোরহানউদ্দিন থানার মামলা নং ১০। তারিখ ০৫-০৩-২০২২ ইং। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির (বিপিএম) জানান, আসামি টুটুল একজন পেশাদার চোর। তাকে ঢাকা যাত্রাবাড়ী এলাকা থেকে ৩ ভরি স্বর্ণসহ গ্রেফতার করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামী টুটুল। তার বিরুদ্ধে আর কোন চু্রির ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা