1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন

বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায়

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৪৪ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

সারা দেশের ন্যায় ভোলায় যখন তীব্র দাবদাহে অতিষ্ঠ মানুষ, তখন মহান আল্লাহর দরবারে বৃষ্টির প্রার্থনা করে সালাতুল ইস্তেস্কা নামাজ আদায় করেছেন ভোলার ধর্মপ্রান মুসল্লিরা।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় ভোলা শহরের বাংলা স্কুল মাঠে এ সালাতুল ইস্তেস্কার নামাজ আাদায় করা হয়।

বাংলাদেশ জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ এ নাজের আয়োজন করে। ভোলার বিভিন্ন এলাকার মুসল্লিরা এ নামাজে অংশ নেয়।

প্রখর রোদ ও গড়ম উপেক্ষা করে নামাজ আদায় করার পর খোতবা শেষে মুসল্লিরা বালা মছিবত দুর করে বৃষ্টির প্রত্যাশায় দোয়া মোনাজাত করা হয়। নামাজ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন ভোলা কাবিল মসজিদের খতিব মাওলানা রফিকুল ইসলাম। এ সময় আয়োজকরা বৃষ্টি না হওয়া পর্যন্ত আগামী দুইদিন এ নামাজ আদায় করার ঘোষনা দেয়।

এছাড়াও আজ ভোলা জেলার সদর উপজেলার ইলিশা জংশন ও চরফ্যাশন উপজেলায় এ ইস্তেস্কার নামাজ আদায় সহ বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের ভোলা জেলা সভাপতি মাওলানা মুফতি ইয়াছিন নবীপুরি, আলীনগর আজিজিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা তৈয়বুর রহমান, চরপাতা মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা সফিউদ্দিন, বাংলাদেশ ইসলামি আন্দোলনের ভোলা জেলা উত্তর শাখার সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজী, সাধারণ সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম তারেক ও জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের যুগ্ম-সাধারন সম্পাদক মাওলানা আক্তার হোসেন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা