1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম :
এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন ভোলার লালমোহনে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে চেয়ারম্যান প্রার্থী টিটব এর সংবাদ সম্মেলন ফকিরহাটে পুকুরে বিষ দিয়ে মাছ চুরির অভিযোগ মোঃ মিজানুর রহমানের জন্ম দিনে শুভেচ্ছা ও দোয়া মোংলায় প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশনের ভোলার কমিটিতে আলামিন সভাপতি ইউসুফ সম্পাদক স্বাস্থ্যঝুঁকি থেকে রক্ষা পেতে ৮০% এরও বেশি বিড়ি শ্রমিক চান বিকল্প কর্মসংস্থান” সাতক্ষীরার ৬টি ক্লাব ও সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন এমপি সেঁজুতি ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীল সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না

ভোলায় রবিন চৌধুরীর উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল

বার্তা সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলায় জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৫ মার্চ) ২৫ই রমজান পার্কভিউ প্লাজা এর ৩য় তলায় (সরকারী স্কুল মাঠের বিপরীতে) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী, জাকির হোসেন, মনির মীর, মোস্তাফিজুর রহমান রনি, লুকু চৌধুরী, এ বি এস সালাম, যুগ্ম সম্পাদক শফি, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ সুমন, পৌর বিএনপির প্রচার সম্পাদক আসাদ খোকন, ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নাহিয়ান চৌধুরী, মোঃ আলাউদ্দিন, ইসরাফিল, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক রনি, মঞ্জুর, মেহেদি হাসান, সুরুজ সহ ভোলা সেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

দোয়া অনুষ্ঠানে রবিন চৌধুরী তার বক্তব্যে বলেন, দলের এই ক্লান্তিলগ্নে আমরা জাতীয়তাবাদ দল বিএনপি করে যাচ্ছি। পদ-পদবী বড় বিষয় নয়। মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমানের গড়া দল জাতীয়তাবাদী দল বিএনপি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত করে যাবো। আগামী দিনের আন্দোলন সংগ্রামে আমরা সকলে একত্রিত হয়ে কাঁধে কাঁধ রেখে একসাথে কাজ করে যাব তাহলেই আমাদের বিজয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ।

ইফতারের পূর্ব মূহুর্তে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও দলের তৃণমূল নেতাদের সুস্থতা ও দীর্ঘায়ু এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো এবং সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মরহুম আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন শাজাহানসহ ভোলা জেলা বিএনপি’র মরম নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা