1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা

বিআরডিবি’র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়,কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১০২ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি।।
বিআরডিবি’র কার্যক্রম পরিদর্শনে ভালার মনপুরায় এসেছেন বাংলাদেশ পর্লী উন্নয়ননও সমবায় বিভাগের সচিববৃন্দ। সচিবদের আগমন উপলক্ষে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্পের (ইরেসপো) উদ্যোগে এই প্রশিক্ষণ ও উঠান বৈঠকের আয়োজন করে উপজেলা বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০ টায় উপজেলার মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। পরে হাজীর হাট ইউনিয়নের পূর্ব মধ্য চরফৈজুদ্দিন পল্লী উন্নয়ন মহিলা সমিতি’র সদস্যদের সাথে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব (পরিকল্পনা-১) ড. মোঃ গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব (পরিকল্পনা-৫) স্বপন কুমার বসু, মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, এবং বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সহকারি সচিব (পরিকল্পনা-৪) মোঃ আবদুর রহিম।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড কর্মকর্তা মোঃ মাহতাব উদ্দিন ভূঁইয়া ও উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের সহকারী কর্মকর্তা (ইরেসপো) মোঃ মাহাবুর রহমান প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা