1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা

ফকিরহাটের লখপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত 

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১১৬ বার পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগ ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়ন শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ মার্চ) বিকাল চারটায় বর্ধিত সভাটি লখপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

লখপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এমডি সেলিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসপিয়ার হোসেন এর সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, যুগ্ম সাধারণ সম্পাদক মো: কওসার আলী ফকির, দপ্তর সম্পাদক নির্মল কুমার দাশ। বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ,  লখপুর ইউনিয়ন আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় লখপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করা ও তৃণমূলে নিবিড়ভাবে যোগাযোগ বৃদ্ধি করতে নির্দেশনা প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা