1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা

লালমোহনে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ১০৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
ভোলার লালমোহনে এক নারীর আত্মহত্যার ঘটনায় সংবাদ সংগ্রহ করতে যাওয়ায় আনন্দ টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক আবদুল হান্নান কে হত্যার হুমকি দিয়েছে ওই নারীর স্বামী ও শশুর। এ ঘটনায় লালমোহন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আবদুল হান্নান।
জানা যায়, গত ৫ জানুয়ারি উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা ও বদরপুর ইউনিয়ন পরিষদের সচিব সিদ্দিকুর রহমানের ছেলে শরীফের স্ত্রী লামিয়া (১৭) গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ওইদিন শরীফের বাড়িতে গিয়ে বিভিন্ন তথ্য সংগ্রহ করা হয়। এরই জের ধরে মঙ্গলবার (১৯ মার্চ) রাতে স্থানীয় কর্তারহাট বাজারে সাংবাদিক আবদুল হান্নানকে পেয়ে দেশীয় অস্ত্র নিয়ে মারতে তেড়ে আাসে সিদ্দিকুর রহমান ও তার ছেলে শরীফ। পরে উপস্থিত লোকজনের জন্য কিছু করতে না পারলে সুযোগ পেলেই খুন করা হবে বলে হুমকি দেয় তারা। এ ঘটনায় ২০ মার্চ (বুধবার) লালমোহন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন আবদুল হান্নান। ডায়েরি নং-৯৮১।
এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিক আবদুল হান্নান কে হত্যার হুমকির বিষয়টি অস্বীকার করেন বদরপুর ইউনিয়ন পরিষদের সচিব সিদ্দিকুর রহমান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা