1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা

লাগামহীন বাজারে ৪শত টাকায় গরুর মাংস বিতরন করছেন শিমড়ার যুব সমাজ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ২৫৮ বার পঠিত

কুমিল্লা থেকে মিজানুর রহমানঃ

কেজি চারশত টাকায় গরুর মাংস বিতরন করে প্রশংসার ভাসছেন শিমড়া যুব সমাজ। বাজারে নিত্য পণ্যের দাম যখন লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাগাম ধরে টান দিলেন কুমিল্লার এই তরুনেরা। নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের সামর্থের কথা বিবেচনা করে এই উদ্যোগ নিয়েছেন বলে জানান, উদ্যোক্তা ফারুক ও মোহাম্মদ। শিমড়া গ্রামের ৩শত পরিবারের মাঝে ৬শত টাকায় দেড় কেজি গরুর মাংস পৌছে দেন তরুনরা। নাম প্রকাশে অনিচ্ছুক একজন মহান তরুনের আর্থিক সহযোগীতায় এটি সম্ভব হয়েছে বলে জানান উদ্যোক্তারা।

মাংস পেয়ে খুশি দরিদ্র পরিবারগুলোর একজন জানান, রোজার মাসে গরুর মাংস কিইন্না খাইতাম পাইরাম চিন্তাও করি নাই। যুব ছেলেদের জন্য এইডা সম্ভব হইছে। আমাদের যুব সমাজ যখন মাদকের দিকে ঝুঁকেছে ঠিক ঐ সময় কিছু তরুনের প্রচেষ্টায় গ্রামের সকল তরুন একটি ছায়াতলে মিলিত হয়। শিক্ষা, সাংস্কৃতি, সাহিত্য ও ধর্ম সহ সব কিছুতেই সদর উপজেলার এ তরুনদের পদচারনা সমান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা