1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ বাজেটে উচ্চ ঋণ গ্রাস করছে স্থায়িত্বশীলতার সুযোগ মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ

পানি দিতে দেরি হওয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৬ বার পঠিত

পানির গ্লাস পরিষ্কার করে দিতে দেরি হওয়ায় ৩ সন্তানের এক জননীকে নির্যাতন করে মুখে কীটনাশক ঢেলে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামীসহ তাঁর পুরো পরিবার ঘরে তালা মেরে উধাও হয়ে গেছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে ভোলার চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানা এলাকার জাহানপুর ইউনিয়নের ওমরাবাজ গ্রামের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

শশিভূষণ থানার ওসি এনামুল হক ঢাকা মেইলকে এ তথ্য নিশ্চিত করেন।

মৃত আসমা খানম (২৭) একই থানা এলাকার এওয়াজপুর ইউনিয়নের পশ্চিম এওয়াজপুর গ্রামের আব্দুল রশীদ ঢ়াড়ীর মেয়ে এবং ৩ সন্তানের জননী ছিলেন। অভিযুক্ত স্বামী আজাদ মাঝি ওমরাবাজ গ্রামের সিদ্দিক মাঝির ছেলে।

মৃত আসমা খানমের মা জাহানারা বেগম ঢাকা মেইলকে জানান, আজাদ মাঝির সঙ্গে তাঁর মেয়ের ১২ বছর আগে বিয়ে হয়েছিল। তাদের ৩ কন্যা সন্তান রয়েছে। বেশ কয়েকবছর ধরে কারণে-অকারণে আজাদ তাঁর মেয়েকে নির্যাতন করত। স্থানীয় পর্যায়ে এসব বিষয় নিয়ে একাধিকবার সালিশি বৈঠকও হয়েছে। এরপরও তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য ছিল।

মঙ্গলবার বিকেলে আসমা তাঁর মাকে ফোন করে জানায়, পানির গ্লাস পরিষ্কার করে পানি দিতে দেরি হওয়ায় আজাদ তাকে ব্যাপক নির্যাতন করেছে। এসময় আসমা উচ্চস্বরে ফোনে মায়ের সঙ্গে কান্নাকাটিও করেছে। তাঁর মা তাকে জানিয়েছে, সকালে হলে তিনি তাদের বাড়িতে যাবেন। কি কারণে তাকে নির্যাতন করা হয়েছে তা আজাদের কাছ থেকে শুনবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা