1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন ভোলার লালমোহনে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে চেয়ারম্যান প্রার্থী টিটব এর সংবাদ সম্মেলন

বছর শেষে বিজ্ঞাপনে আলোড়ন সৃষ্টি করলেন অভিনেতা কাকা মাকসুদ।

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ২৭৪ বার পঠিত

দ্বীপ জেলা ভোলার দৌলতখাঁনের কৃতি সন্তান অভিনেতা কাকা মাকসুদ বর্তমানে অভিনয়ে ব্যস্ত সময় পার করেছেন। অন্যান বছরের ন্যায় ২০২১ সালেও নাটক,একক নাটক,ধারাহিক নাটক ,স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় এবং ধারাবাহিক ভাবে দেশী-বিদেশী নামী দামি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে অভিনয় করে যাচ্ছেন এই অভিনেতা। সরকারী ডকুমেন্টারী সচেতনতা মূলক চলচ্চিত্র,প্রামাণ্যচিত্র,দুর্নীতি দমন কমিশনের (সততার জয়) নামে একটি তথ্যচিত্র এবং প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে ৩৩৩ কল সার্ভিস নামে তথ্য ও সেবামূলক তথ্যচিত্রের কাজ করেছেন। তবে ইতিমধ্যে বিমান বাহিনীর তত্ত্বাবধানে “কিলাে ফ্লাইট ৭১” নামে একটি মুক্তিযুদ্ধের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন। এ ছাড়াও সম্প্রতি ‘সানজি স্টেইনলেস স্টীল’ সহ বেশ কয়েকটি কোম্পানির বিজ্ঞাপনে দেখা যাচ্ছে অভিনেতা কাকা মাকসুদ কে।

বিকাশ,বাংলালিংক,রবি,এয়ারটেল,নগদ,ওয়ালটন,সিঙ্গার,আকিজ,প্রাণ গ্রুপ,পাঠাও,ফ্রেশ সিমেন্ট,আনােয়ার সিমেন্ট শীট,আইডিইবি ফিন্যান্স,ইউসিবি ব্যাংক, এইচএসবিসি ব্যাংক,ব্রাক ব্যাংক, জরুরী ৩৩৩ কল সেবা,ওমেরা এলপিজি গ্যাস,জনক রাজ ধানের বীজ ও বিডি বাংলাদেশ এর মত কোম্পানির বিজ্ঞাপনে অভিনয় করে রীতিমত দর্শকের মন কেড়েছেন অভিনেতা কাকা মাকসুদ। অভিনেতা কাকা মাকসুদ ভোলা জেলার দৌলতখাঁনে জন্মগ্রহণ করেন এবং সেখানে লেখা-পড়া শেষ করে ঢাকায় দীর্ঘ দিন নিজ ব্যবসার প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন। পরবর্তীতে হঠাৎ করে জনপ্রিয় চলচ্চিত্র পুরুস্কার প্রাপ্ত পরিচালক,লেখক ও অভিনেতা গাজী রাকায়েত স্যারের হাত ধরে “চারুনীড়ম থিয়েটার”এর সাথে যুক্ত হয়ে মঞ্চ নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে আসেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা