1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০

ভোলায় মেম্বার প্রার্থীর উপর হামলা, বাসা ও অফিসে লুটতারাজ।

বার্তা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ২৮৭ বার পঠিত
ভোলা সদর শিবপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জসিম উদ্দিনের ( ফুটবল মার্কা) নির্বাচনী অফিস ও তার বাসায় হামলা
ভাংচুর ও তার বাসা থেকে নগদ ৫৭ হাজার টাকা লুটপাটের ঘটনা ঘটে।
এসময় হামলা কারীদের আঘাতে অফিসে থাকা প্রার্থীর ছেলে, ভাই সহ ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর ২০২১) রাত আনুমানিক ৯ টার সময় রতনপুর বাজারের কাছে।
প্রত্যক্ষদর্শী আহতরা ও প্রার্থী জানান, প্রতিদিনের মতো প্রার্থী জসিম উদ্দিন নির্বাচনী প্রচারনায় মাঠে ছিলেন। তার নির্বাচনী অফিসে তার ভাই, ছেলেসহ ৬/৭ জন কর্মি বসেছিল। হঠাৎ করে কোন কিছু বুজে উঠার আগেই প্রতিপক্ষ প্রার্থী মশু বাঘা ( মোরগ মার্কা) ও তার সন্ত্রাসী ছেলে আনোয়ার, রিপন সহ তার বাহিনীর প্রায় ১০০ জন সন্ত্রাসী নিয়ে গনমিছিল সহকারে আমার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাংচুর তান্ডব চালায় ও আমার বাসায় লুটপাট চালিয়ে নগদ ৫৭ হাজার টাকা নিয়ে যায়।
ভয়ে লোকজন দিকবিদিক ছুটাছুটি করে। সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে দেশীয় অস্র নিয়ে এসে আমার ছেলে,ভাই ও কর্মীদের উপর হামলা চালায়। এতে আমার ৭জন আহত হয়েছে। নির্বাচনে আমার নিশ্চিত বিজয় জেনে তারা এ পরিকল্পিত হামলা চালায়। আমি প্রশাসনের কাছে বিচার দাবি করছি। সেই সাথে নির্বাচনে একটি সুষ্ঠু পরিবেশ ও নিরাপত্তার দাবি জানাচ্ছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা