1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির

ভোলা দুলার হাটে পরিবেশ উন্নয়ন ফোরামের সচেতনতা মুলক অনুষ্ঠান ।

সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২১৮ বার পঠিত

ভোলা চরফ্যাশন দুলার হাট থানা পরিবেশ উন্নয়ন ফোরাম ক্লাবের উদ্যোগে পরিবেশ দুষন ও তার প্রতিকারে একজন সুনাগরিকের ভুমিকা ও সচেতনতা মুলক আনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৮ ডিসেম্বর ( শনিবার) বিকাল ৪ টায় দুলার হাট পরিবেশ উন্নয়ন ফোরাম ক্লাবের সভাপতি আলহাজ্ব আঃ হক বেপারীর সভাপতিত্বে পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে পরিবেশের প্রাকৃতিক ও মানবসৃষ্ট যা পরিবেশের রাসায়নিক, ভৌত ও জৈবিক পরিবর্তন কে দুষন করে তার উপর বিষদ আলোচনা করা হয়।

পরিবেশ উন্নয়ন সংস্থার মোঃ হারুনের সঞ্চালনায় দুলার হাট থানা পরিবেশ উন্নয়ন ফোরামের প্রধান উপদেষ্টা নুরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ শাহাবুদ্দীন মাষ্টার, নীলকমল ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদকও পরিবেশ উন্নয়নের সাধারন সম্পাদক প্রভাষক নুরনবী, সেবা সমিতির সভাপতি মোঃ কাজল মেম্বার, পরিবেশ উন্নয়ন সংস্থার কর্মকর্তা কর্মচারি ও নুরাবাদ, নীলকমল ইউনিয়নের সচেতন মহল সে সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নতুন সদস্য সংগ্রহ যেখানে শিক্ষক, ব্যবসায়ী, মসজিদের ঈমামদের অগ্রধীকার দেওয়ার উপর গুরুত্বারোপ করা হয়। পরে পরিবেশ উন্নয়ন ফোরাম ক্লাবের পক্ষ থেকে ৫০০ কম্বল গরীবের মাঝে বিতরনের উদ্যোগ গ্রহন করা হয়েছে।সংগঠনের সকল সদস্য এগিয়ে আসবেন এ প্রত্যাশা ও উপস্থিত সকল কে ধন্যবাদ জানিয়ে সমাপ্তি ঘোষনা করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা