1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

বোরহানউদ্দিনে ইউএনও’র অভিযান

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিনে বাজার মূল্য নিয়ন্ত্রণ, কৃত্রিম সংকট প্রতিরোধে বাজার মনিটরিং ও অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরিন হক ৷

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন বাজার পরিদর্শন করেন তিনি। এসময় দোকানে মূল্য তালিকা সাটানো না থাকার অপরাধে পৌর বাজারের সাইদ স্টোরকে ৫শ টাকা অর্থদণ্ড করা করেন এবং ব্যবসায়ীদের খোঁজখবর নেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তর সূত্রে জানা যায়, পবিত্র মাহে রমজানকে সামনে রেখে অসাধু ব্যবসায়ীগন যাতে কৃত্রিম সংকট সৃষ্টি করে মূল্যবৃদ্ধি করতে না পারে সেজন্য অভিযান পরিচালনা করা হয়।অভিযানে পৌর বাজারের সাঈদ স্টোরে মূল্যতালিকা না থাকার অপরাধে ৫০০ টাকা অর্থদন্ড করেন নির্বাহী কর্মকর্তা। এসময় ব্যবসায়ীদেরকে সতর্ক করে দেওয়া হয়। প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার জন্য ব্যবসায়ীদের আহ্বান জানান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরিন হক বলেন, কৃত্রিম সংকট সৃষ্টি করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা