1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বোরহানউদ্দিনে ইউএনও’র অভিযান

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিনে বাজার মূল্য নিয়ন্ত্রণ, কৃত্রিম সংকট প্রতিরোধে বাজার মনিটরিং ও অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরিন হক ৷

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন বাজার পরিদর্শন করেন তিনি। এসময় দোকানে মূল্য তালিকা সাটানো না থাকার অপরাধে পৌর বাজারের সাইদ স্টোরকে ৫শ টাকা অর্থদণ্ড করা করেন এবং ব্যবসায়ীদের খোঁজখবর নেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তর সূত্রে জানা যায়, পবিত্র মাহে রমজানকে সামনে রেখে অসাধু ব্যবসায়ীগন যাতে কৃত্রিম সংকট সৃষ্টি করে মূল্যবৃদ্ধি করতে না পারে সেজন্য অভিযান পরিচালনা করা হয়।অভিযানে পৌর বাজারের সাঈদ স্টোরে মূল্যতালিকা না থাকার অপরাধে ৫০০ টাকা অর্থদন্ড করেন নির্বাহী কর্মকর্তা। এসময় ব্যবসায়ীদেরকে সতর্ক করে দেওয়া হয়। প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার জন্য ব্যবসায়ীদের আহ্বান জানান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরিন হক বলেন, কৃত্রিম সংকট সৃষ্টি করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা