1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলায় পবিত্র রমজান উপলক্ষে দ্রব্যমুল্য নিয়ন্ত্রনে রাখতে পুলিশ সুপারের বাজার পরিদর্শন

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৮৪ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

শনিবার (২৫ মার্চ) সকালে চলমান রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে রাখতে ও প্রশাসন কর্তৃক নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মুল্যে ক্রয়-বিক্রয় হচ্ছে কিনা সে বিষয়ে সরেজমিনে ঘুরে বাজার পরিদর্শন করেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

পরিদর্শণকালে তিনি পাইকারি ও খুচরা বিক্রেতা, বাজার কমিটি এবং ক্রেতাদের সাথে কথা বলেন। অনুমোদিত মূল্যের চেয়ে অতিরিক্ত মুল্যে ক্রয়-বিক্রয় হচ্ছে কিনা এবং সকল দোকানে মূল্য তালিকা প্রদর্শন করা আছে কিনা সে বিষয়ে তদারকি করেন।

গণমাধ্যমের সাক্ষাৎকারে পুলিশ সুপার বলেন, রমজানে যাতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে থাকে এবং অতিরিক্ত দাম না রাখা হয় সে বিষয়টি নিশ্চিত করতেই আমাদের এই তদারকি কার্যক্রম। আমাদের এই বাজার তদারকি প্রতিদিনই অব্যাহত থাকবে। আমরা সাদা পোশাকে পুলিশ মোতায়ন করেছি, তারা প্রতিটি দোকানে ছদ্মবেশে ক্রেতা সেজে দাম সংগ্রহ করবে এবং সেটি যদি অনুমোদিত মূল্যের চেয়ে বেশি হয় সে সকল ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, ভোলা, পুলিশ পরিদর্শক শহর ও যানবাহন শাখা ভোলা সহ জেলা পুলিশের সদস্যগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা