1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

তজুমদ্দিনে স্কুল ছাত্র নিখোঁজ

নিবার্হী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৮০ বার পঠিত
তজুমদ্দিনে স্কুল ছাত্র নিখোঁজ 
তজুমদ্দিন (ভোলা) সংবাদ।।
ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের মোঃ হাসিব নামের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্র নিখোঁজ হওয়ার ১৫ দিন পরও সন্ধান মিলেনি। নিখোঁজ  মোঃ হাসিব (১৬) চাঁদপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দেওয়ানপুর গ্রামের মহিউদ্দিন চৌকিদার বাড়ির মোঃ মফিজ ও আমেনা বেগমের ২য় সন্তান। তজুমদ্দিন থানায় সাধারণ ডায়েরি নং ৫২৫, তারিখ -১৫-০৩-২০২৩ ইং।
নিখোঁজ সিহাবের পিতা মোঃ মফিজ জানান, গত  ৭ মার্চ পালনের উদ্দেশ্য স্কুল পোশাক পড়ে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। তবে পরিচিত কয়েকজন আমার ছেলেকে চৌমুহনী লঞ্চঘাটে ঘোরাঘুরি করতে দেখেছে।
চাঁদপুর সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ মোফাজ্জল হোসেন বলেন, ছাত্র নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে ওই ছাত্রের বাবা মার সাথে আলাপ করে মনে হয়েছে সে বাড়ি থেকে পালিয়ে গেছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা