1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী

ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত -৪

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৯৯ বার পঠিত

ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত -৪

জেএম.মমিন, স্টাফ রিপোর্টারঃ

ভোলায় বাস ও অটোরিকশা সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (১৭ মার্চ) সকালে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাংলাবাজারের দক্ষিণ পাশে ওতরুদ্দিন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ জন শিক্ষার্থী রয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। নিহতরা হলেন-দৌলতখান উপ‌জেলার জয়নগর ইউ‌নিয়‌নেরউত্তর জয়নগর গ্রা‌মের ৮ নং ওয়ার্ডের মাতাব্বর বা‌ড়ির কয়ছর মাতাব্বরের মেয়ে ও ক‌লেজছাত্রী রিমা আক্তার (১৭) ও একই বা‌ড়ির জাহাঙ্গী‌রের মেয়ে শিখা (১৭) এবং একই গ্রা‌মের বা‌সিন্দা মো. আবুল কালাম (৫৫) । স্থানীয়রা জানানা,অন্যজন সদর হাসপাতালে মারা যান বলে জানান স্থানীরা।

পুলিশ জানিয়েছে, চরফ্যাশন থেকে ভোলাগামী একটি যাত্রীবাহী বাস ভোলা চরফ্যাশন সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। অন্য একজন আহত হয়। ভোলা ও দৌলতখান থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে অংশ নিয়েছে।

বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক তদন্ত রেজাউল আলম জানান, শ্যামলী সার্ভিসের ওই গাড়িটির ড্রাইভার আলামিনকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর এলাকা থেকে আটক করা হয়েছে। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন জানান, দুর্ঘটনা কবলিত বাস আটক করছে তারা। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা