1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত -৪

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১০৮ বার পঠিত

ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত -৪

জেএম.মমিন, স্টাফ রিপোর্টারঃ

ভোলায় বাস ও অটোরিকশা সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (১৭ মার্চ) সকালে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাংলাবাজারের দক্ষিণ পাশে ওতরুদ্দিন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ জন শিক্ষার্থী রয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। নিহতরা হলেন-দৌলতখান উপ‌জেলার জয়নগর ইউ‌নিয়‌নেরউত্তর জয়নগর গ্রা‌মের ৮ নং ওয়ার্ডের মাতাব্বর বা‌ড়ির কয়ছর মাতাব্বরের মেয়ে ও ক‌লেজছাত্রী রিমা আক্তার (১৭) ও একই বা‌ড়ির জাহাঙ্গী‌রের মেয়ে শিখা (১৭) এবং একই গ্রা‌মের বা‌সিন্দা মো. আবুল কালাম (৫৫) । স্থানীয়রা জানানা,অন্যজন সদর হাসপাতালে মারা যান বলে জানান স্থানীরা।

পুলিশ জানিয়েছে, চরফ্যাশন থেকে ভোলাগামী একটি যাত্রীবাহী বাস ভোলা চরফ্যাশন সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। অন্য একজন আহত হয়। ভোলা ও দৌলতখান থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে অংশ নিয়েছে।

বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক তদন্ত রেজাউল আলম জানান, শ্যামলী সার্ভিসের ওই গাড়িটির ড্রাইভার আলামিনকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর এলাকা থেকে আটক করা হয়েছে। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন জানান, দুর্ঘটনা কবলিত বাস আটক করছে তারা। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা